মুনিরুল কোরআন আহমদিয়া হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ মুনিরুল কোরআন আহমদিয়া হাফেজিয়া মাদ্রাসার পবিত্র বার্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফটিকছড়ির সাবেক এমপি মরহুম আলহাজ্ব রফিকুল আনোয়ারের সুযোগ্য কন্যা সুস্থ রাজনীতির ধারক, বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য, ফটিকছড়ির সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন ইসলাম একটি শান্তির ধর্ম। ফটিকছড়ির মানুষ সবসময়ই শান্তিপ্রিয় ও সুশৃঙ্খল। তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার মানোন্নয়নের জন্য মাদ্রাসা শিক্ষার্থীদের জন্য বিগত দিনের তুলনায় আরও বেশি সচেষ্ট। মাদ্রাসা শিক্ষার্থীরা এখন সরকারের বিভিন্ন উচ্চপদস্থ যায়গায় নিজেদের যোগ্যতায় উত্তীর্ণ হচ্ছে। সরকার আলেম ওলামাদেরও বিভিন্ন সুযোগ সুবিধা দিচ্ছেন। মাদ্রাসা শিক্ষা খাতে বাজেট ও বরাবরের তুলনায় এখন খুবই প্রশংসনীয়।

তিনি বলেন আমার আব্বু আলহাজ্ব রফিকুল আনোয়ার সাহেব যেমন বিগত সময়ে সুখে-দুঃখে আপনাদের পাশে ছিলেন সবসময়ই তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব দিয়ে আপনাদের সেবক হিসেবে পাঠিয়েছেন আমি কথা দিচ্ছি আমিও আমার আব্বুর মতোই আমৃত্যু আপনাদের সেবক হয়ে থাকবো। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে উনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ফটিকছড়ি পৌরসভার মেয়র আলহাজ্ব ইসমাইল হোসেন। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাইনুল করিম শাওকি, ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক শাহেদুল আলম শাহেদ, যুবলীগ নেতা শাহজাহান, ফটিকছড়ি পৌরসভা ছাত্রলীগের সভাপতি শোয়েব, ছাত্রনেতা আসিফ, সাইফু, রিফাত, আনিস, জাবেদ ও মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সদস্যবৃম্দ।

আরও পড়ুন

Comments are closed.