ফটিকছড়িতে পূজা মণ্ডপ পরিদর্শনে সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি

ফটিকছড়িতে পূজা মণ্ডপ পরিদর্শনে সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি

(নিজস্ব প্রতিবেদক)

বাঙালি সনাতন সম্প্রদায়ের সব থেকে বড় ধর্মীয় অনুষ্ঠান দুর্গাপূজার মহা অষ্টমী আজ। এই উপলক্ষে ফটিকছড়ি উপজেলার উত্তরাঞ্চলের বিভিন্ন ইউনিয়নের পূজা মণ্ডপ পরিদর্শন করেন ফটিকছড়ির মাটি ও মানুষের অকৃত্রিম বন্ধু, আধুনিক ফটিকছড়ি রূপকার সাবেক সফল সাংসদ মরহুম আলহাজ্ব রফিকুল আনোয়ার এমপি’র সুযোগ্য কন্যা, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মেধা-মননে দীপ্তিশীল মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার একান্ত আস্তাভাজন মাননীয় সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি ।

পূজা মণ্ডপ পরিশর্দনকালে তিনি বলেন “ধর্ম যার যার, উৎসব সবার। সাম্প্রদায়িক সম্প্রতির এই দেশে ধর্ম – বর্ণ নির্বিশেষে সকল মানুষ উৎসবে শামিল হয়। প্রতিবছরের ন্যায় এবারও মহাসমারোহে শারদীয় দুর্গোৎসব উদযাপন হচ্ছে এটা কেবল সম্ভব হচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক চেতনার প্রতিফলনের কারনেই”।

এই সময়ে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান তিনি বলেন, “দুর্গাপূজা শুধুমাত্র বাংলাদেশেই উদযাপন হয় তা কিন্তু নয়, এই দুর্গাপূজা বিশ্বের বিভিন্ন জায়গায় মহাআনন্দযজ্ঞেই অনুষ্ঠিত হয়।এই উৎসব হাজার বছরের ঐতিহ্য ও সংস্কৃতি”।

সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি পূজা মণ্ডপ পরিদর্শনকালে উত্তর জেলা পূজা কমিটির নেতৃবৃন্দদের সাথে নিয়ে বিভিন্ন মণ্ডপে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বস্ত্র বিতরন করেন।

এই সময় সাংসদ সনির সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন মুহুরী, ফটিকছড়ি পৌরসভা মেয়র আলহ্বাজ ঈসমাইল হোসেন, সাবেক নারায়নহাট ইউনিয়ন চেয়ারম্যান ইব্রাহিম, নারায়নহাট ইউনিয়ন চেয়ারম্যান হারুন, উপজেলা আওয়ামী লীগ নেতা শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক আবুল বশর, পৌরসভা কাউন্সিলর কাশেম, উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল আলম, পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক শাহেদ, জেলা ছাত্রলীগের সাবেক সহসম্পাদক মিনহাজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি সোয়াইব।

এই সময় আরো উপস্থিত ছিলেন পূজা কমিটির নেতা শংকর, অপু, তপন কুমার পালিত প্রমুখ।

আরও পড়ুন

Comments are closed.