আবরারের বাবা-মা প্রধানমন্ত্রীর বাসভবনে

অনলাইন পত্রিকা ডেস্কঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করার জন্য প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন ‘গণভবনে’ গেছেন বুয়েটে নিহত আবরারের বাবা বরকতউল্লাহ, মা রোকেয়া বেগম ও ছোট ভাই আবরার ফাইয়াজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে দেখা করার জন্য আবরারের মায়ের আকুতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহে আজ সোমবার বিকালে তারা গণভবনে যান।

এই সময় প্রধানমন্ত্রী তাদের সান্তনা দিয়ে বলেন আবরারের হত্যাকাণ্ডের বিচার অবশ্য হবে। হত্যাকারী যে দলেরই হউক ছাড়া পাবেনা । ইতিমধ্যে হত্যাকাণ্ডের সাথে জড়িত অনেক আসামি গ্রেপ্তার হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তিনি আরও বলেন, আমরা হত্যাকারীদের গ্রেফতারের জন্য কারো দাবির অপেক্ষা করিনি। হত্যাকাণ্ডে জড়িতদের খুঁজে বের করার জন্য তাৎক্ষণিক নির্দেশ দিয়েছি।

আবরার ফাহাদের হত্যাকারীদের গ্রেফতারে দ্রুত ব্যবস্থা নেওয়ায় আবরারের মা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন মায়ের ভূমিকায় থেকে হত্যাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়য় আমরা সন্তুষ্ট ।

গত ৬ই অক্টোবর দিবাগত রাতে শেরেবাংলা হলে কিছু মদ্যপ ছত্রের নির্মম নির্যাতনে মারা যান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ। সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িত সন্দেহে ১৯ জনকে সনাক্ত করা হয়। আবারারের বাবা বাদি হয়ে তাদের বিরুদ্ধে চকবাজার থানায় মামলা করেন। ইতিমধ্যে ১৬ আসামিকে গ্রেফতার করে বিভিন্ন মেয়াদে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী।

আরও পড়ুন

Comments are closed.